বিঃদ্রঃ ভালো মানষিক বিশেষজ্ঞের পরামর্শ চাই। আসসালামু আলাইকুম, আমরা বিয়ে করি প্রায় ৬মাস হলো।নিজেদের পছন্দ মতোই বিয়ে হয় আমাদের।১ বছর প্রেমের পর আমরা বিয়ে করি। গত মাসে আমায় ওর সবচেয়ে গোপন কথাটা খুলে বলে।ও ২০১৬ সালে রেপড হয়েছিলো।ও যে রেপড হয়েছিলো,এটা বাসায় বলতে পারে নি লজ্জায়,জাস্ট সমাজের লজ্জায়!আমার শশুর-শাশুড়ি বার বার জিজ্ঞেস করেছিলেন খুলে বলার জন্য,কিন্তু সে সমাজ কি তাকে মেনে নিবে এই ভেবে কাউকে জানায় নি। যায়হোক,সে রেপড,এতেও আমার কোনো আপত্তি নেই।আমি নিজেকে গর্বিত মনে করি,যে আমি এক ধর্ষিতা মেয়ের স্বামী!তাকে সহানুভূতির জন্য না নাহ্,বরং সমাজের চোখে আংগুল দিয়ে দেখিয়ে দিতে। আপু,আসল কথায় আসি। আমি এখন কেমন করে তাকে তার পুরোনো কথা ভুলাতে পারি,আর কিভাবে আমি তাকে হাসি খুশি দেখতে পারি,আর এক্ষেত্রে আমার করণীয় কি কি জানালে খুব উপকৃত হবো।

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নটির উওর দেয়া হয়েছে। আরো একটু যোগ করছি ।উনি কি এই কথা বলেছেন কখন যে এটা ভুলতে পারছেন না? মানুষের জীবনে কিছু খারাপ সময় আসতেই পারে।এর মানে এই নয় যে তার মাঝে আর কোন গুণ নেই। তাকে তার গুণের কথা গুলো বলতে পারেন। এটায় যে তার দোষ নেই সেটাও তাকে বলতে পারেন। আপনি তার পাশে তাহলে সে আর অপরাধ বোধ করবেন বলে আশা করছি। প্রয়োজনে তাকে একজন সাইকোলজিস্ট এর কাছে নিয়ে যেতে পারেন। তাহলে তারা আপনাদের সাহায্য করতে পারবেন বলে আশা করছি ।আর কোন প্রশ্ন থাকলে মায়াকে জানাবেন। আপনার প্রয়োজনে রয়েছে পাশে সব সময় মায়া।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও