প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া শপ

মায়া প্রশ্নের বিস্তারিত


আমার বর্তমান বয়স 19বছর ,আমার  যখন 10বছর বয়স তখন আমদের প্রতিবেশী একটা মেয়ের সাথে বন্ধুতা হয় তার সাথে প্রতিদিনই খেলাধুলা করতাম।তখন অনেক ছোট ছিলাম আমরা 2জন,মেয়েটাকে অনেক ভালো লাগতো আমার।তারপর একদিন মেয়েটার বড় বোনকে তার ছোট বোনের প্রতি আমার ভালোলাগার কথা বলেদেই ।তারপর থেকে আমার ভালোলাগার মানুষটির সাথে দূরত্ব তৈরি হয়।তারপর 2018 শালে মেয়েটা ক্লাস10 উঠার পর ওকে আমি আমার ভালবাসার কথা জনাই ,অনেক কষ্টকরে তার মন পেয়েছি।এখন আমরা 2জন 2জনকে  ভালোবাসি ।আমাদের রিলেশনে মান অভিমান সবই হয়,অনেক ভালো আছি দুইজন।আমাদের রিলেশনটা আমরা 2জন মানলেও আমার গার্লেফ্রন্ডদের পরিবার মানতে চাইবে না।এখন আপনার কাছে আমার প্রশ্নটা হচ্ছে আমি কি এমন করলে আমার গার্লেফ্রন্ডদের পরিবার আমাদের সম্পর্কটা মেনে নেবে?



প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনার কথা থেকে বুঝতে পারছি আপনি  ছোট বেলায় একজন মেয়ের সাথে খেলা করতেন । তাকে ধীরে ধীরে ভালবেসে ফেলেন। অনেক কষ্টে তার মন পেয়েছেন আপনি । কিন্তু এখন চিন্তা হচ্ছে তার পরিবার এটা মানবে না তাই তো?আমি কি কিছু প্রশ্নের উওর জানতে পারি যেমনঃ আপনাদের বয়স কত? আপনারা এখন কি করছেন? অনেক সময় আমরা যা ভাবি তা নাও হতে পারে তাই অনুমান না করে বলে দেখা যেতে পারে। তবে বলার আগে নিজের একটা ভাল অবস্থা তৈরি করা খুবই জরুরি যেমন একটা ভাল জব করা। তাহলে তারা মেনেও নিতে পারে।পাশাপাশি মেয়েও তার পরিবারকে যদি বুঝাতে পারে যে সে আপনাকে অনেক ভালবাসে  তাহলে একটা সময় তারা মেনেও নিতে পারে। আশা করি কিছুটা সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে মায়াকে জানাবেন। আপনার প্রয়োজনে রয়েছে পাশে সব সময় মায়া।



পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও