আমি একজন মহিলা। আমার বয়স ২৩ বছর। আমার একটা ৬ বছরের ছেলে আছে। আমার স্বামী মানুষিক ভাবে কিছুটা অসুস্থ। সে মেডিসিন খেলে স্বাভাবিক থাকে। আর নিয়মিত এই মানুষিক ঔষধ খাওয়াতে সে শারিরীক ভাবে যৌন মিলনে নিস্তেজ হয়ে যাচ্ছে। তাই সে নিজ ইচ্ছেতে সস্তা উত্তেজনা বর্ধক টেবলেট খেয়ে যৌন মিলন করে। অনেকদিন যাবত এই টেবলেট খেয়ে যৌন মিলন করে আসছে। এখন সে এতটাই দূর্বল হয়ে পরছে যে যৌন উত্তেজক টেবলেট ছাড়া তার উত্তেজনা আসে না। আমি একটা বাচ্চা নেওয়ার কথা ভাবছি। এখন সে এই সস্তা যৌন উত্তেজক টেবলেট খেয়ে সেক্স করে আমাকে প্রেগন্যান্ট করে দিলে কি বাচ্চার উপর এর কোন প্রভাব পরবে? বাচ্চার উপর প্রভাব পরলে কি কি প্রভাব পরতে পারে দয়া করে জানান। আমি উত্তরের উপর ভিত্তি করে বাচ্চা নেওয়ার সিদ্ধান্ত চূড়ান্ত করবো। ধন্যবাদ।

প্রিয় গ্রাহক,  এরকম যৌন উত্তেজক ঔষধ শরীরের জন্য মারাত্নক ক্ষতিকর৷  যেটা যেকোন মুহূর্তে স্ট্রোক হওয়ার এর ঝুঁকি বাড়িয়ে দিবে৷ এছাড়া আছে উচ্চ রক্তচাপ,  উচ্চ কোলেস্টেরল,  ডিভিটি ইত্যাদি রোগ হতে পারে। তবে এই ওষুধ আপনার গর্ভাবস্তায় কোন সমস্যা হবে না৷  আশা করি আপনাকে বোঝাতে পেরেছি।  ধন্যবাদ। মায়া          

পরিচয় গোপন রেখে ফ্রিতে শারীরিক, মানসিক এবং লাইফস্টাইল বিষয়ক যেকোনো প্রশ্ন করতে পারেন Maya অ্যাপ থেকে। অ্যাপের ডাউনলোড লিঙ্কঃ http://bit.ly/38Mq0qn


প্রশ্ন করুন আপনিও