আমার বিয়ে হয়েছে প্রেম করে।আমাকে আমার শাশুড়ী খুব মানুসিকভাবে কষ্ট দিত।তখন আমার husband student cilo. এখন আমার husband জব করে দুইটা baby হয়েছে।এখন আমার husband maa babar দিকে খুব ভালো বাসে।আমাকে তাদের সাথে ভাল হয়ে থাক্তে বলে but  আমার আগের চারটি বছর মনে পরে কিভাবে আমাকে এত আঘাত করেছে।আমার খুব খারাপ লাগে যখন দেখি husband এত ভালো করে চলছে তা বাপ মার সাথে।ভাবি যারা আমাকে এত আঘাত করেছে সে কিভাবে তাদের সাথে ভালো হয়ে থাক্তে পারে।সেইজন্য আমি husband এর সাথে মুন খারাপ করে থাকি তখন বুঝতে পারে আর আমার সাথে খারাপ behave kore.বুঝতে পারি যে আমাকে সব মেনে চলতে হবে।কিন্তু আমি পারছি না।কি করব এখন আমি।আমার husband theke আমার দুরত্ত বেরেই যাছছে

প্রিয় গ্রাহক,আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনার দাম্পত্য জীবনে কিছু সমস্যা হচ্ছে শশুর-শাশুড়ির কারণে, তাই কি ? গ্রাহক, আমি কি কিছু প্রশ্ন করতে পারি? তারা কিভাবে আপনার সাথে খারাপ ব্যবহার করেছিল ? এখন তারা আপনার সাথে কেমন ব্যবহার করে, এখন কি সব ঠিক হয়ে গেছে তাদের তরফ থেকে ?গ্রাহক, আমি অনুভব করতে পারছি তারা আপনার সাথে যা করেছে সেটি ভুলে থাকা আপনার জন্য অনেক কঠিন। আপনি আপনার স্বামীর সাথে এই ব্যাপারে মন খুলে আলোচনা করার ব্যাপারে একটু ভেবে দেখবেন কি ? শত হলেও তার বাবা-মা তাই তার একটু মায়া বেশি কাজ করবেই, কিন্তু তাকে আপনি বুঝতে পারেন সবকিছু ভুলে যেতে আপনার একটু সময় লাগবে এবং এটি আপনার মনের ফেলছে। এসব কথা জমিয়ে যদি আপনি তার সাথে মন খারাপ করে থাকেন তাহলে দুরুত্ব বেড়ে যাওয়াটা তো স্বাভাবিক তাই না ? তাই একটি সম্পর্কে আন্ডারস্ট্যান্ডিং এবং কমিউনিকেশন খুব জরুরি। আপনার সময় লাগবে বলে এটি না যে আপনি তাদের সাথে খারাপ ব্যবহার করবেন, তাই না? তাদের ব্যবহার যদি আপনার সাথে আগের থেকে ভালো হয়ে থাকে তাহলে নিজের পরিবারের জন্য একটু ভেবে দেখবেন কি যে নিজেকে কিছু সময় দিয়ে সবার ভেতর দুরত্তটি মেটানো যায় কিনা ?আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।ধন্যবাদ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও