২মাস হলো বিয়ে করেছি। আমার এটা ২য় বিয়ে তাই যৌন জীবন সম্পর্কে আমার যথেষ্ট ধারণা আছে কিন্তু আমার স্ত্রীর প্রথম। সহবাস আমরা যথেষ্ট  আনন্দের সাথে উপভোগ করি কিন্তু সমস্যা হলো আমার স্ত্রী'র অর্গাজম হওয়ার পর তার যৌন আকাঙ্কা বেড়ে যায় আর আমারও তার অর্গাজম হওয়ার সাথে সাথে বীর্যপাত হয়ে যায়।পরে আর আমি চালিয়ে যেতে পারিনা। আমি অভিজ্ঞতা থেকে দেখেছি নারীর অর্গাজম হওয়ার পর সে পূর্ণ তৃপ্তি নিয়ে যায় এবং সে শান্ত হয়ে যায় কিন্তু আমার বর্তমান স্ত্রীর ক্ষেত্রে ঠিক তার উল্টো। তখন তার চাহিদা সীমাহীন হয়ে আবার অর্গাজমের জন্য তৈরী হয় কিন্তু আমি তখন ক্লান্ত হয়ে পড়ি। এ অবস্থায় আমার কি করণীয় এরকম হওয়ার-ই বা কারণ কি। দয়া করে পরামর্শ দিলে কৃতজ্ঞ থাকবো। ধন্যবাদ জানবেন।

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনার সমস্যার জায়গাটা বুঝতে পারছি। আসলে সেক্স আমাদের সবার জীবনেই একটা বেসিক নিড। কিন্তু সবার ক্ষেত্রে কিন্তু চাহিদা টা এক নয়।কারো কারো চাহিদা বেশি, আবার কারো কম। আপনার কথা শুনে বোঝা যাচ্ছে যে আপনার বর্তমান সএীর চাহিদা প্রথম অর্গাজমের পর বেড়ে যায় এবং পুনরায় নেয়ার জন্য আগ্রহী হয়ে উঠে। কিন্তু আপনি তখন তা আর চালিয়ে যেতে পারেন না। আপনি স্বাভাবিক তখন ক্লান্ত হয়ে উঠেন। এক্ষেত্রে আপনি যা করতে পারেন সে সময় টা কিছুটা বিরতি নিতে পারেন, তার সাথে যৌন উওেজনা মুলক কথা-বার্তা চালিয়ে যেতে পারেন, চুম্বন, লেহন, হাগ, শরীর মাসাজ করার মাধ্যমে তার উওেজনা ধরে রাখতে চেষ্টা করতে পারেন। তাছাড়া তার সাথে খোলাখুলি ভাবে আপনার বিষয়গুলো নিয়ে কথা বলতে পারেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও