জ্বি, আমি আমার চিন্তা ও আচরণ নিয়ে সচেতন। আর মেয়েদের শুধু হাইট/ওয়েট নিয়েই নেতিবাচক চিন্তা আসে,অন্য অস্বাভাবিক কিছু নিয়ে আসে না। আমি আমার ওয়েট নিয়ে সন্তুষ্ট না।হাইট নিয়ে সন্তুষ্ট।ওয়েট বাড়াতে চাই। আর এ ধরনের চিন্তা ভাবনা করতে ভালো লাগে।ভাবার সময় sexually excited হয়ে যাই।তখন ১০/১৫ মিনিটের মতো এসব ভাবি আর masturbate করি।বয়সে ছোট মেয়েদের শক্তির দিকটা ভাবলে বেশি উত্তেজনা কাজ করে।musterbation এর পর ভাবি,ছি এসব কি ভাবলাম আমি! আচ্ছা আমার বয়স,হাইট,ওয়েট এর একটা ছেলের শক্তি বেশি হবে নাকি একটা ১৭/১৮ বয়সের ৭০ কেজি ওজনের মেয়ের শক্তি বেশি হবে? আমার খুব ইচ্ছা করে এমন কোন মেয়ের সাথে শক্তি পরীক্ষা করে দেখতে আসলেই কি ওদের শক্তি আমার থেকে অনেক বেশি হবে!ওদের কি আমি কোলে নিতে পারবো!?ওদের হাত,পা,thigh,waist সবকিছু পাশাপাশি বসে compare করতে ইচ্ছা করে ওদের গুলা কত বড়।মারামারি করতেও ইচ্ছা করে। আপনি প্লিজ আমাকে একটা ভালো পরামর্শ দিন।আমার প্রশ্নের উত্তরগুলা দিলে ভালো হয় আপনার যেটা মনে হয় সেটা বলবেন আর কি।খুব ইচ্ছা করে জানতে।

প্রিয় গ্রাহকপুনরায় প্রশ্নের জন্য ধন্যবাদগ্রাহক আপনার প্রশ্নের উত্তর টি আগেও দেয়া হয়েছে সেখানে আপনাকে যে পরামর্শ দেয়া হয়েছে সেগুলো অনুসরণ করে তার পর আমাদের জানালে আপনাকে সাহায্য করতে আমাদের সুবিধে হবেগ্রাহক প্রতি টা মানুষের ই চিন্তা শক্তি আছে চিন্তা ইতিবাচক নেতিবাচক নানা রকমের হতে পারেকিন্তু চিন্তা গুলো আপনার জীবন কে কেমন ভাবে প্রভাবিত করছে আপনার দৈনন্দিন জীবনে সমস্যা হচ্ছে কিনা আশা করছি সেটা ভেবে দেখবেনএকা একা বিষয়গুলো ডিল করা কঠিন হলে একজন কাউন্সেলিং সাইকলজিস্ট এর পরামর্শ নিতে পারেন তিনি এ বিষয়ে আরও ভালোভাবে আপনাকে সাহায্য করতে পারবেনধন্যবাদমায়া

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও