প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া ফার্মেসী

মায়া প্রশ্নের বিস্তারিত


প্রিয় গ্রাহক, 
আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি যে সচেতন হয়েছেন এবং এটা নিয়ে ভাবছেন তা খুবই প্রশংসনীয়। গ্রাহক, একটু কি বলবেন কবে থেকে এমনটি হচ্ছে? এমন কিছু হয়েছে কি যার পর থেকে আপনার স্ত্রীর যৌন আগ্রহ কমে গিয়েছে? কি কি দেখে আপনার মনে হয় যে তার যৌন চাহিদা কম?
যৌন চাহিদা আমাদের প্রাথমিক চাহিদা। অনেক সময় দেখা যায় মানসিক চাপ এ থাকলে বা বিযন্ন থাকলে যৌন অনুভূতি কমে যায়. আপনার ক্ষেত্রেও কি তা হচ্ছে কিনা ভেবে দেখবেন। প্রথমেই ভেবে দেখতে পারেন, কি কারণে এমনটা হচ্ছে শারীরিক কোনো ব্যাপার আছে কিনা নাকি মানসিক।
যৌন সুখ একটি মানসিক বিষয়। মানসিক ভাবে চিন্তা মুক্ত থাকা জরুরি। বিশেষ করে ঘনিষ্ট মুহূর্তে। মিলনের পূর্বে বেশি সময় কাটানো উচিত। যেমন- শরীর ম্যাসাজ করে দেয়া, যৌন উত্তেজক কথা বলা, চুম্বন , লেহন করা, হাগ্ করা এতে উত্তেজনা বাড়বে। ঘনিষ্ট মুহূর্ত ও অনুভব করতে পারবেন। এছাড়া ছেলে এবং মেয়ে উভয়ের উত্তেজিত হওয়ার প্রক্রিয়া ভিন্ন। মেয়েদের উত্তেজিত হতে সময় লাগে ছেলেদের তুলনায়। তাই মিলনের পূর্বে বেশি সময় কাটানো উচিত। এতে আপনি উপভোগ করতে পারবেন। 
এছাড়া, শারীরিক সুখ এর চাইতে আপনারা দুজন মানসিক ভাবে কতটা কানেক্টেড সেটা বড় বিষয়। কারণ যৌন বিষয়টি একসময় আর থাকবে না। তাই আপনাদের মদ্ধকার আবেগিও কানেক্শনটা বেশি জরুরি। 
আশা করি আপনি উপকৃতও হয়েছেন। 
মায়া






প্রশ্ন করুন আপনিও