প্রশ্ন সমূহ
আর্টিকেল
মায়া ফার্মেসী

মায়া প্রশ্নের বিস্তারিত


গ্রাহক, কতদিন ধরে আপনারা বিয়ে করেছেন? আপনার স্ত্রীর সাথে আপনার সম্পর্ক কেমন? আপনাদের মধ্যে বোঝা পরা কেমন?আপনি আপনার স্ত্রী কে বুঝতে চেষ্টা করুন, উনাকে সময় দিন। উনি কি ভাবে যৌন উত্তেজিত হন তা বুঝবার চেষ্টা করুন। আপনার স্ত্রীর বয়স কত? বয়স যদি কম থাকে এবং এ বিষয়ে আগ্রহ না থাকলে আপনার স্ত্রী বেথা পেতে পারেন।
গ্রাহক, বিয়ের পর প্রথম প্রথম যৌন মিলনের সময় আপনার স্ত্রীর ব্যাথা লাগতে পারে। যার কারণে ওনার এর প্রতি একটি অনিহা জাগতে পারে। এটা স্বাভাবিক।
 সহবাসের মানসিক এবং শারীরিক উভয় দিকই আছে।শারীরিকভাবে প্রস্তুত হবার চেয়েও বেশি গুরুত্বপূর্ণ হচ্ছে সহবাসের মানসিক প্রস্তুতি। এটি একটি অনেক বড় পদক্ষেপ। সহবাসের পূর্বে আপনার স্ত্রীর সঙ্গে কথা বলা প্রয়োজন। তিনি এ ব্যাপারে কি চিন্তা ভাবনা করছেন তা খোলামেলা আলোচনা করা প্রয়োজন। সহবাস সম্পর্কে ওনার কোনও ভীতি আছে কিনা সেগুলো জানার চেষ্টা করুন।

 যৌন মিলনের পূর্বে foreplay করাটা খুবই জরুরী। এতে করে দুইজন দুইজনের প্রতি আরও বেশি করে আকৃষ্ট হয় এবং এতে করে যৌন মিলন করাটা সহজ ও আনন্দময় হয়ে উঠে। সেক্স এর আগে flirting, kissing, hugging,touching, whisperingবা talking-এই সমস্ত কাজ গুলো করাটাই হল foreplay.
অনেক মানুষ সহবাসে ব্যথা পেয়ে থাকেন, বিশেষত যদি প্রথমবার হয়। সহবাসে শরীরের সাথে সাথে মনও জড়িত থাকে। তাই উনি যদি চিন্তিত হন বা টেনশন করেন , তখন আরও বেশি ব্যথা পাবেন। এর জন্য রিলাক্স থাকা প্রয়োজন। সেই সময় তেল বা লুব্রিকান্ট হিসাবে KY jelly ব্যবহার করতে পারেন।



প্রশ্ন করুন আপনিও