সময় দিচ্ছে না বলতে সে সকাল থেকে সারা দিন আমাকে কল করেনা কারন তার কাজ এটা আমি বুঝি কিন্তু রাতে আমাকে কল করে ৫মিনিট এর বেশি কথা বলতে চায়না সে বলে যে কথা আর কি বলবো। সামনাসামনি অনেক হয়েছি তার সামনে গিয়ে এসব কথা উঠলে শুধু কান্না আসে আর কিছুই বলতে পারিনা।।। কোন বিষয় নিয়া যদি রাগারাগি হয় সে আমাকে ইদানিং অনেক কঠিন ভাবে কথা বলে এমন কি আমি রাগ বা মন খারাপ করে যখন বলি আমি আর  আসবোনা তখন সে আমাকে বলে এসোনা তুমি আসতে বলিনি না আসলে খুশি হবো ইত্যাদি ইত্যাদি। আমি নিজে থেকো বুঝতে পারি সে ব্যাস্ত কিন্তু যখন সে ৫মিনিট এর বেশি কথা বলতে চায়না আর আমার কথাটা আমাকেই কষ্ট দেয় আমি বুঝিনা কি করবো।।। তাকে যখন আমার কোন মজার ব্যাপার যেটা হয়ত একটু আগে হয়েছে আমার থেকে যেটা থেকে আমার ভাল লেগেছে  সেটা তার সাথে শেয়ার করতে যাই তখন হয় সে আমাকে মাঝ পথে আটকিয়ে দেয় আর না হয় বলে বলোনা আমার শুনতে ভাল লাগেনা।। আবার সে নিজেই বলে আমার আর এসব লুতুপুতু প্রেমের গল্প ভাল লাগেনা অন্য কোন ভাল কথা বলো তখন তাকে যদি তাকে বলি আমার কিছুই কি ভাল লাগেনা কি বলবো আমি তখন সে আমাকে বলে তোমার এসব অভিোগ আর অভিযোগ সারাক্ষণ যখনি কথা বলি তখনি অভিযোগ এটা করলানা,কথা বললানা ইত্যাদি ভাল  লাগেনা  এসব অভিযোগ এসবের জন্যই তো কথা বলতে চাই না।। আর তার এসব কথা আমি সহ্য করতে পারিনা আমার খুব কষ্ট লাগে ব্যাপার টা নিয়া আমার কোন কথা তার পছন্দ মত হয় না  আমি খুজে পায়না তাকে কি বলে খুশি করলে তার আমার সাথে কথা বলতে সাচ্ছন্দ্য হবে।।।।

প্রিয় গ্রাহক, প্রশ্নের উত্তর গুলো দিয়ে সহযোগিতা করার জন্য ধন্যবাদ। আপনার ভালোবাসার মানুষটি আপনাকে সময় দিচ্ছে না।  বরঞ্চ এখন সে খিটখিটে মেজাজ দেখাচ্ছে। হয়তো আগে তিনি এমনটা ছিলেন না। যার জন্য আপনি মেনে নিতে পারছেন না, তার এই আচরণটি।  আসলে যখন কেও মানসিক চাপ এ থাকে।  তখন মেজাজ খিটখিটে থাকে।   তাই তার সাথে এই বায়োস গুলো নিয়ে সরাসরি কথা বলতে পারেন। তিনি আসলে কি চাচ্ছেন আপনাদের এই সম্পর্ক নিয়ে তার কি ভাবনা।  এছাড়া তাকে কিছুটা সময় দিতে পারেন ভাবার।  কারণ সময় পেলে তার মধ্যে উপলব্ধিটা আসতে পারে।  জোর করে কোন কিছুই সম্ভব নয়।  আপনি আপনার অনুভুতিটা প্রকাশ করতে পারেন তার কাছে।  মায়া 

আপনার কোনো প্রশ্ন আছে?

মায়া অ্যাপ থেকে পরিচয় গোপন রেখে নিঃসংকোচে শারীরিক, মানসিক এবং জীবনধারা বিষয়ক যেকোনো প্রশ্ন করুন, বিশেষজ্ঞের পরামর্শ নিন।


মায়া অ্যাপ ডাউনলোড করুন

প্রশ্ন করুন আপনিও