NS

Ratings:


Qualification: Masters in Educational Psychology


Expert in: Adult and Adolescents Counseling


Specialized in: Counseling


Quote: Live your life like a king and queen


NS has answered total 10701 questions


Questions Answered

Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আমি কিছুটা হলেও আপনার কষ্টের জায়গাটা অনুভব করতে পারছি। আপনার এই অনুভূতিগুলো হওয়াটাই স্বাভাবিক। আপনি চাইলেন নাগিন সহায়তা নিতে পারেন। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানাবেন, রয়েছে পাশে সবসময়, মায়া আপা ।

See More

18 Aug 2020

আমি ২০১৫ সাল থেকে অতিরিক্ত ক্যালবো ডি ও ক্যালসিয়াম ট্যাবলেট খাওয়া শুরু করি।দিনে ৫,৬,৭টা করে।এটা ২০১৭ সাল পর্যন্ত খেয়েছি।তার কিছুদিন পরেই আমার মানসিক রোগ হয়।আমি পাগল হয়ে যাই।তখনো কেউ জানতো না যে আমি এরকম ওভার ডোজ ওষুধ খেয়েছি। তারপর আমার বাবা আমাকে বিভিন্ন সাইকিয়াট্রিস্ট দেখান। কিন্তু তাতেও আমি সুস্থ হইনি। 2019 সালে পরবর্তীতে আমাকে খুলনার পাগলা গারদের বড় ডাক্তারকে দেখানো হয়। তার দেওয়া ঔষধ খেয়ে আমি অনেকটা সুস্থ হয়ে উঠি। আমি ডাক্তারকে এবং আমার বাবাকে কিছুদিন আগে বলতে পেরেছি যে আমি ক্যালসিয়াম ওষুধ গুলো এই পরিমাণে খেয়েছি। তারপর আমার বাবা ডাক্তারকে এই বিষয়ে বললে ডাক্তার আমাকে একবেলা করে গ্যাসের ঔষধ খেতে বলে। আমি জানতে চাই অতিরিক্ত পরিমাণে ক্যালসিয়াম ট্যাবলেট খাওয়ার কারণে আমার যে ক্ষতি হয়েছে তা ঠিক করতে হলে শুধু কি গ্যাসের ওষুধ খেলেই চলবে? নাকি অন্য কোন ওষুধও খেতে হবে। এ বিষয়ে দয়া করে একটু জানাবেন।
Avatar

গ্রাহক, এখন আপনার শারিরীক এবং মানসিক অবস্থা কিরকম সেটা জানাবেন কি। তাহোলে আপনাকে সহায়তা করতে পারবো।

See More

18 Aug 2020

আমি একটা মেয়েকে ভালোবাসি আর মেয়ে টা ও আমাকে অনেক লাভ করে আমার চাইতেও বেসি। আমাদের ৪ বৎসরের রিলেসন।। আমি মেয়ে টা কে নিয়ে হেপি ছিলাম।। আমার মতে মেয়েটা আমার জন্য পারফেক্ট।।।  তো আমি  আমার পরিবার কে মেয়েটার কথা বলি কিন্তূ আমার পরিবার মোটেও মেয়েটা কে মেনে নিবে না।।।। আমার পরিবার আমাকে দুইটা অপ্সন দিছে ১,পরিবার ২ মেয়েটা।।  মানি আমাকে যে কোনো একটা বেছে নিতে হবে।।। তো আমি অপ্সন ১ আমার পরিবার বাইছা নিছি।।। কারন আমি কখনোই আমার পরিবার কে ছারতে পারবো না।।।  কিন্তূ আমি তো ওই মেয়েটা কে ও ভালোবাসি ওরে ছাড়া আমি থাকতে পারবো না।।। তার পরেও আমি মেয়েটার সাথে দেখা করি এবং মেয়েটা কে আমার প্রব্লেম এর কথা বলি মেয়েটা আমার বিসয় টা বুজতে পারে।।।।  এবং আমি তাকে বলি যে তুমি  তোমার পরিবার এর পছন্দে বিয়ে করে ফেলো।।।  মেয়ে টা কান্না করতে করতে বলে আচ্ছা।।।  আমিও এই কথা বলার সময় কান্না করে দিছিলাম।।। তো মেয়ে টা চলে জায়।।। আর জাওয়ার সময় বলে আর কক্ষনো আমাকে টেক্স করবে না আমাকে ফোন দিবে না আমার সাথে দেখা করবে না এই সব বলে আর কান্না করে।। আমি আসলে বুজতে পারতে ছিলাম ওর কস্ট গুলা।।।  কিন্তূ আমারো তো কিছু করারা নাই।।। যে মানুস টা ১ টা দিন আমার সাথে কথা না বলে থাকতে পারতো না।।  যে মানুস টা কে সত বার ফোন দিতে না করলেও সে ফোন দিতো।।।  সেই মানুস টা আজ নিজেই বলতাছে সে ফোন দিবে না কথা বলবে না।।।  জেই কথা সেই কাজ আজ ২১ দিন হইছে ফোন দেয় নাই মেসেজ করে নাই।।। সুনছি অর জন্য না কি সমন্দ আসছে।।। ও বিয়ে করার জন্য রাজি হইছে।।।  এখন সব কিছু ঠিক ঠাক থাকলে বিয়ে হয়ে জাইতে পারে।।। আগেও ওর জন্য বিয়ের প্রস্তাব আসছিলো অনেক কিন্তূ ও রাজি হয় নাই।।। বাট আমি বিয়ে করে ফেলতে বলছি তাই ও বিয়ে কররাছে।।। বুকে পাথর সমান কস্ট নিয়া রাজি হইছে।।। আসলে আমি মেয়েটা কে ভালোবাসি।।।  কিন্তূ মেয়েটা প্রচন্ড ভাবে আমাকে ভালো বাসে।।।  জা বলে সেস করা যাবে না।।। এখন এই সব সামগ্রিক বিয়স নিয়ে আমি খুব খুব মানসিক প্রব্লেমে আছি।।অনেক দিন জাবৎ।।।  তো এখন আমার কি করা উচিৎ  আর কি করা উচিৎ না।।।  আমি আর নিতে পারতাছি না।।।
Avatar

প্রিয় গ্রাহক আপনার মনের কথা গুলো আমাদের কাছে খুলে বলার জন্য ধন্যবাদ। আপনি বলেছেন যে আপনার ভালোবাসার মানুষের সাথে আপনাদের সম্পর্কের বিচ্ছেদ ঘটেছে। এই চিন্তা গুলো আপনাকে কষ্ট দিচ্ছে। আমি অনুভব করতে পারছি আপনার কষ্টের জায়গাটা। আপনার জায়গায় অন্য কেউ থাকলে তার কষ্ট হতো কারন টা কষ্ট পাওয়ার মতো একটি বি...

See More

18 Aug 2020

আমার বয়স ২২ বছর উচ্চতা ৫"৩ উজন ৪৫-৪৭ হবে,,,,,আমি রেগুলার ইয়বা সেবন করেছি,,,এমন কি গেমিং এ আসক্ত ছিলাম সারা রাত জেগে থাকতাম,,,,সপ্তাহে ৫-৬ বার  হসতমৈথুন করতাম,খাবার দাবার ঠিক মত করতাম না এমন কি আমার জন্ডিস ও আছে,,এই অভ্যাস গুলা আমার ৫-৬ বছর দরে,,,,এখন এই সব কিছু থেকে মুক্ত হয়ে এসেছি ৪-৫ মাস হইছে কিন্তু ধূমপান টা করা হই তেমন বেশি  না,,,,এখন মূল কথা হল যে এই সব ছাড়ার পর এখন আমি মানুষিক ভাবে অসুস্থ হয়ে পড়েছি ,, (১) ঘর থেকে বের হলে দেখা গেল যে আমার আসে পাশে আমার বয়সে বা আমার থেকে আমার বয়সে ছোট যাদের এই দেখি না কেন ,,,,,দেখা গেল যে ওরা আমার বয়স আর শরীলের দিক থেকে ওদের বডি ,ফিটনেস ,উচ্চতা, আমার থেকে অনেক ডিফারেন্স,,তো ওই সময় আমার মনে হই যে  ওদের  বয়স্ এর চেয়ে আমি অনেক ছোট,, তখন নিজেকে খুব লজ্জিত মনে হই,, (২) আমি এখন বিয়ের প্রাপ্ত বয়সি একটি মেয়ের  সাথে ফেইসবুকে সম্পর্কে আছি,,৮ মাস দরে ,,এমন কি আমার ওর সাথে এখন ও দেখা ও হই নাই ,, ওর সাথে দেখা করি না কারণ আমার ওর সাথে মানাবে না ,,,কারণ আমার বডি ফিটনেস আমার বয়স এর সাথে মিলবে না,,ও দেখে যদি আমাদের  সম্পর্কটা নষ্ট হয়ে যাই,,,তো সে ক্ষেত্রে কি করণীয়? তো এখন আমি চাচ্ছি আমার যে বয়স যে উচ্চতা যে উজন এইগুলা আমার বয়সের সাথে কি ভাবে পারফেক্ট করব বা কি কি খাবার দাবার খাব ? আর জিম করলে কি ঠিক হবে? এই সব নিয়ে খুব মানুষিক চাপের মধ্যে আছি,, এতে আরো শরীলের খুব ক্ষতি হচ্ছে?
Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি নিজেকে নিয়ে হীনমন্যতায় ভুগছেন। আমি কিছুটা হলেও আপনার কষ্ট জায়গাটা অনুভব করতে পারছি। আপনার চিন্তা গুলো মেয়েটিকে জানাতে পারেন, এছাড়া আপনি মানুষ হিসেবে কেমন এটাই বড় বিষয়। আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি। আর কোন প্রশ্ন থাকলে, মায়া আপাকে জানা...

See More

18 Aug 2020

Amr sathe tar porichoy howar por theke aste aste khub valo friendship hoye jay.. kokhon je or proti weak hoye jai bujte pari ni. se friend hisebe tokhon khub valo silo. onk time dito caring silo r messenger e onk Kotha hoto...se hoito bujte pare Ami tak valobashi... tar behaviour Kotha bolar style sob onnorokom silo mone hoto tar amr jonno feelings ase... ekdin emotionally tak bole dei je Amr tmk lagbe I want you... se bole accha tmr jodi kauke valo lage tahole ki korba? Ami boli kisui na...same question tak korle se reply dey je amio kisu korbo na..sedin ektu pore se bole I want you...then eivabei cholte thake... relation hoi ni o amk propose o kore ni but friendship khub deep silo... amra varsity te all day eksathe thaktam same class... bashay ashar por messenger e onk Kotha hoto... tar behaviour dekhe mone hoto amr proti tar feelings ase....ekdin call diye Kotha bolar por I love you bolesilo...amio maje maje boltam tak valobashi...se ignore korto na...eivabe 7 month hoye jay.. erpor theke o change hote shuru kore...aager moto amr sathe thakto na varsity te ...time kom dito...ekdin eta niye tar sathe raag kore tar samne kanna kore dei... sedin Raat e amr sathe messenger e Kotha hoy...o amk janay je o kokhono karo sathe relation kore nai tar main reason holo se tar maa k Kotha diyeche je Karo sathe relation korbe na...kintu amr sathe porichoy howar por theke amr proti se weak hoye jacchilo tai ekhon amr theke dure thake... dure thakar mane amk naki ignore kore na..dure thakte chay jeno amr proti r weak hoye na jay...sedin erpor theke o aaro beshi ignore korte thake....emonki khub rude behave o kore.... Ami tokhon khub depressed hoye gesilam... koto ta kharap situation e din katiye silam ekmatro Ami Jani.... erpor theke kokhono khub valo behave kore abar kharap behave kore... kokhono care kore kokhono ignore kore...maje maje khub confused lage je ki kora uchit...move on kora uchit naki or jonno wait kora uchit... Ami chai oke biye korte but or bole eisob niye vabe nai...o chay freedom... ghuraghuri tour e jawa eisob kortei valo lage... relation biye eisob niye naki tar kono interest nei... Ekhon tak valobashi bolleo bole je eisob baad dite se eisob niye vabte chay na...tak amader past er Kotha bolle se bole je past niye vabte chay na...r future e amra eksathe hote parbo kina ask korle bole je future er Kotha ekhon kmne bolbo...se mone kore same age e biye na howar chance beshi... amr only eta vabtei kosto lage je sob kisu eto change hoye gelo...ekta manush eto change kmne hoye gelo...khub miss Kori aager dinguli....iccha kore sob aager moto thik kore dite....aager Kotha mone porle kharap lage...khub try Kori mon kharap na korte kannakati korteo chai na but I can't control my emotions...Ami tak boleo silam sob aager moto shundor kore dite...se bolse possible na time sob change kore dey....Ami ki korbo Jani na....Ami shudhu valo thakte chai...tak vule jawar try korechi but pari ni.
Avatar

প্রিয় গ্রাহক, আপনার প্রশ্নের জন্য ধন্যবাদ। আপনি একজনকে ভালোবাসি কিন্তু সে আপনাকে ভালোবাসে না এ বিষয়টি আপনাকে কষ্ট দিচ্ছে। আমি কিছুটা হলে আপনার কষ্টের জায়গাটা অনুভব করতে পারছি আসলে ভালোবাসা তো জোর করে সম্ভব না। আর আপনার যে ভালোবাসার অনুভূতি তৈরি হয়েছে তা একদিনে তৈরি হয়নি তাই নিজেকে সময় দিতে হবে...

See More

20 Aug 2020

প্রশ্ন করুন আপনিও